হুয়াওয়েই’র বিশ্বমানের মোবাইল ফোন বাংলাদেশে

১৯ জানুয়ারি : মোবাইল ব্যবহারের অভিজ্ঞতাকে আরও প্রীতিপূর্ণ এবং উপভোগ্য করে তোলার লক্ষ্যে এক মনোজ্ঞ আয়োজনের মাধ্যমে অ্যান্ড্রয়েড স্মার্ট ফোন, অ্যান্ড্রয়েড ট্যাবলেট, টাচ

ফোন, মেসেজিং ফোন এবং মিউজিক ফোনসহ আন্তর্জাতিক মানসম্পন্ন একঝাঁক অত্যাধুনিক মোবাইল সামগ্রীর সাথে রাজধানীবাসীর পরিচয় করিয়ে দেয় বিশ্বখ্যাত ব্র্যান্ড হুয়াওয়েই।

এ উপলক্ষ্যে রাজধানীর র‌্যাডিসন ব্লু ওয়াটার গার্ডেন হোটেলের উৎসব হলে বুধবার সন্ধ্যায় অনুষ্ঠিত হয় এক বর্ণাঢ্য ব্র্যান্ড পরিচিতি আয়োজন। উইন্ডমিলের ইভেন্ট ব্যবস্থাপনা এবং নাবিলার অনবদ্য উপস্থাপনায় ব্র্যান্ড পরিচিতি আয়োজনে সারাদেশের খুচরা ব্যবসায়ীর পাশাপাশি মোবাইল অপারেটর, মিডিয়া সহযোগী এবং সমাজের বিশিষ্ট ব্যক্তিবর্গ অংশ নেন।

সদ্য পরিচয় করিয়ে দেয়া সাশ্রয়ী মূল্যের উন্নত বৈশিষ্ট্যসম্পন্ন হুয়াওয়েইর এ নয়টি পণ্যসামগ্রীর মাধ্যমে মূলত যে দর্শনটিকে বৃহত্তর মানুষের ছড়িয়ে দিতে চায় তারা তা হচ্ছে, ‘এসো, রঙে রঙ মিলিয়ে এবার ভাগাভাগি করে নেই’। আয়োজনে পরিচিত করিয়ে দেয়া পণ্যের মধ্যে রয়েছে অ্যান্ড্রয়েড স্মার্ট ওএস (হুয়াওয়েই আইডিওএস এস৭ স্লিম, হওয়াওয়েই আইডিওএস এক্স৫ (ইউ৮৮৮০ প্রো), হুয়াওয়েই সনিক (ইউ৮৬৫০), হুয়াওয়েই ডুপ্লেক্স (ইউ৮৫২০ ডুয়াল-সিম) এবং ফিচার ফোন (হুয়াওয়েই জি৭২০৬, হুয়াওয়েই জি৬১৫০, হুয়াওয়েই জি৫৫১০, হুয়াওয়েই জি৩৬২০, হুয়াওয়েই জি২৮০০এস)।

আয়োজনে স্বাগত ভাষণে হুয়াওয়েই ডিভাইসের সাউথ প্যাসিফিক অঞ্চলের প্রধান বিপনন কর্মকর্তা অ্যালান ওং বলেন, বিশ্বেও ১০ কোটি মানুষ এ মুহূর্তে ব্যবহার করছে হুয়াওয়েই পণ্য। এশিয়ার বাজারে ৯০ শতাংশ রয়েছে আমাদের দখলে। আগামী তিন বছরের মধ্যে শীর্ষ তিনে চলে আসাই আমাদেও আপাতত লক্ষ্য। এ সময় তিনি পণ্যগুলোর সংক্ষিপ্ত পরিচয় তুলে ধরেন। গ্রামীণ পরিবেশক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জনাব আশরাফুল হাসান বলেন, প্রতি মুহূর্তে বদলে যাচ্ছে প্রযুক্তি, প্রতিদিন আমরা দেখতে পাচ্ছি নতুন নতুন উদ্ভাবন। সমন্বিত উপায়ে আমরা এসব হাইটেক পণ্য বাংলাদেশের মানুষের হাতে পৌঁছে দিতে পারি। আমি নিশ্চিত বাংলাদেশের বাজাওে একটি বড় অংশ দখল করে নিতে সক্ষম হবে হুয়াওয়েই। আয়োজনে বিশেষ অতিথি বিটিআরসি স্পেক্ট্রাম এর পরিচালক লে. ক. সাজ্জাদ হোসেন বলেন, প্রত্যন্ত এলাকাতেও ছড়িয়ে পড়া উচিত হবে হুয়াওয়েইর যাতে সেখানকার মানুষগুলো বিক্রয়োত্তর সেবা লাভের সুযোগ পেতে পারে।.

মোবাইল ফোন, মোবাইল ব্রডব্যান্ড পণ্য এবং গার্হস্থ্যসহ সব ধরনের উন্নত সামগ্রী উৎপাদন করে থাকে হুয়াওয়েই ডিভাইস কোম্পানি লিমিটেড। হুয়াওয়েইর বিশ্বাস, আজকের পৃথিবীতে প্রতিটি মানুষই হয়ে উঠতে পারে এক একটি তথ্যকেন্দ্র। গ্রাহক পছন্দের দিকে নজর রেখে নিরত চলমান উদ্ভাবনের মধ্য দিয়ে ব্যবহার-বান্ধব মোবাইল সরবরাহের মাধ্যমে বিশ্বের সবচেয়ে স্মার্ট মোবাইল ফোন তৈরি করাটাই আপাতত হুয়াওয়েইর একমাত্র ল্য।

বৈশ্বিক তথ্য ও যোগাযোগ খাতে দুই দশকের বেশি সাফল্যের অভিজ্ঞতায় সমৃদ্ধ হুয়াওয়েই তার দতা, কার্যক্রমের সামর্থ্য এবং বৈশ্বিক সহযোগীর বলে বলীয়ান হয়ে শিগগিরই একক লেনদেনের পরিসর ছাড়িয়ে প্রবেশ করতে যাচ্ছে আরো বৃহত্তর পরিসরে। এক্ষেত্রে তাদের উপস্থাপনা হবে বিজনেসটুপিপল (বিটুপি) ব্র্যান্ড যারা খুচরা পণ্য বিক্রি করবে আরও লাখ লাখ গ্রাহকের কাছে। প্রসঙ্গত ২০১১ সালের শেষ পর্যন্ত বিশ্বব্যাপী ৫ শতাধিক অপারেটরের কাছে সরবরাহ করা হয়েছে হুয়াওয়ে সামগ্রী। পাশাপাশি, বিশ্বের ১৪০টির বেশি দেশে নিয়মিত নিরবচ্ছিন্ন সেবা দিয়ে যাচ্ছে তাদের পণ্য।

 এই রিপোর্ট পড়েছেন  444 - জন
 রিপোর্ট »শুক্রবার, ২০ জানুয়ারী , ২০১২. সময়-১২:৪২ am | বাংলা- 7 Magh 1418
WEBSBD.NET
রিপোর্ট শেয়ার করুন  »
Share on Facebook!Digg this!Add to del.icio.us!Stumble this!Add to Techorati!Seed Newsvine!Reddit!

Leave a Reply

3 + 2 =  

Chief Ediror : Advocate Ferdaus Ahmed Asief  » E-mail :japanewsbd @gmail.com, abbokul@yahoo.com  » Mobile: 01716-186230,01765-375401 Copyright © 2011 » All rights reserved.
☼ Provided By  websbd.net  » System  Designed by HELAL .
GO TOP
☼ Provided By  websbd.net  » System   Designed by HELAL .