দেশে গ্যালাক্সি সিরিজের গ্র্যান্ড স্মার্টফোন

আইসিটি রিপোর্টঃ  দেশে স্যামসাং মোবাইল নিয়ে আসছে গ্যালাক্সি সিরিজের গ্র্যান্ড স্মার্টফোন। এরই মধ্যে এ স্মার্টফোনের জন্য প্রি-বুকিং শুরু হয়েছে। প্রি-বুকিং নিশ্চিত করলেই, ফোনটি গ্রহণ করার সময় গ্রাহকদের জন্য থাকছে একটি ব্লুটুথ হেডসেট।

এ ডিভাইসে এমন সব ফিচার আছে যা গ্রাহকদেরকে স্মার্টফোন ব্যবহারের নতুন অভিজ্ঞতা দেবে। আর খুবই সীমিত সময়ের জন্য ইনবক্স আইটেমের সঙ্গে উপহার থাকছে একটি প্রিমিয়াম ফ্লিপ কভার।

স্মার্টফোনের পাঁচ ইঞ্চি বড় ডিসপ্লের মাধ্যমে ব্যবহারকারীরা গেম খেলার এবং সিনেমা দেখার আরও মজাদার অভিজ্ঞতা উপভোগ করতে পারবেন। বড় এ স্ক্রিনে স্যামসাং গ্যালাক্সি গ্র্যান্ডের মাল্টি উইন্ডো ফিচারের সাহায্য একই সঙ্গে একাধিক অ্যাপলিকেশনে কাজ করার সুবিধাও থাকছে।

অ্যানড্রইড ৪.১.২ জেলিবিনের এ হ্যান্ডসেটে আছে ১.২ গিগাহার্টজ ডুয়্যাল কোরপ্রসেসর এবং ১ জিবি র‌্যাম। এ ফোনের অন্য সব ফিচারের মধ্যে আছে এলইডি ফ্ল্যাশ ছাড়াও ৮ মেগাপিক্সেল স্মার্ট ক্যামেরা (ফ্রন্ট ক্যামেরা ২ মেগাপিক্সেল)। এর সাহায্য কোনো শাটার ল্যাগ ছাড়াই তোলা যাবে প্রাণবন্ত সব ছবি।

এ ফোনের আরেকটি অভিনব ফিচার হচ্ছে এর হাইব্রিড ডুয়্যাল সিম। এর মাধ্যমে ব্যবহারকারীরা একটি সিমের মাধ্যমে কথা বলার সঙ্গে আরেকটি সিমের সাহায্য নির্বিঘ্নে ডাটা ডাউনলোড করতে পারবেন।

এ ডিভাইসের মধ্যে আছে স্বনিয়ন্ত্রিত সব অ্যাপলিকেশন। পপ আপ প্লে র সাহায্যে একই স্ক্রিনে ভিডিও দেখতে দেখতেই অন্য কাজ করা সম্ভব। ব্যবহারকারীর দৃষ্টির ওপর ভিত্তি করে স্মার্ট স্টে ফিচার প্রয়োজন মতো ফোনটির স্ক্রিন চালু বা বন্ধ রাখে।

ব্যবহারকারীর হাতের কাছে যদি ফোনটি না থাকে তাহলে স্মার্ট অ্যালার্ট ফিচার প্রয়োজনমতো জানান দেবে মিস করে যাওয়া কোনো কল বা এসএমএস-এর খবর। ডাইরেক্ট কলের সাহায্য কানের কাছে ফোন তোলা মাত্রই কল করা সম্ভব হবে। আর এ সব ফিচার মিলিয়ে ব্যবহারকারীদের জন্য থাকছে স্মার্টফোন ব্যবহারের আরো অনন্য অভিজ্ঞতা।

গ্যালাক্সি গ্র্যান্ড ফিচারের মধ্যে আছে ৪.০ ব্লুটুথ, ওয়াইফাই, এ জিপিএস, গ্লোনাস, ৮ জিবি বিল্টইন মেমোরি (৬৪ জিবি পর্যন্ত বাড়ানো যাবে) এবং একটি দীর্ঘস্থায়ী ২১০০ এমএএইচ ব্যাটারি।

সঙ্গে আছে একটি ট্রাভেল অ্যাডাপ্টার, ব্যাটারি, স্টেরিও হেডসেট, ডাটা কেবল এবং একটি বিনামূল্যে ফ্লিপ কভার। দেশের বাজারে স্যামসাং গ্যালাক্সি গ্র্যান্ডের দাম ৩৯ হাজার ৫০০ টাকা।

এ ফোনের জন্য প্রি-বুকিং ৫ মার্চ অবধি প্রযোজ্য। প্রি-বুকিংয়ের জন্য গ্রাহকেরা ফেসবুকে স্যামসাং মোবাইল বাংলাদেশ ফ্যান পেজে (www.facebook.com/samsungmobilebangladesh) লিঙ্কে গিয়ে অথবা (০১১৯৯ ৭৭৯৯৯৯) নম্বরে যোগাযোগ করে পছন্দের রঙে স্যামসাং গ্যালাক্সি মিউজিক প্রি-বুকিং করতে পারবেন। মেটালিক ব্লু অথবা এলিগেন্ট হোয়াইট এ দু রঙের যেকোনোটি পছন্দ অনুযায়ী প্রি-বুক করা যাবে।

বুকিং দেওয়ার পর কুপন নম্বর ছাড়াও একটি ইমেইল পাবেন গ্রাহক। প্রি-বুকিং নিশ্চিত করতে গ্রাহককে কুপন নম্বর ছাড়াও স্যামসাংয়ের যেকোনো স্মার্টফোন ক্যাফেতে যেতে হবে এবং ন্যূনতম ৮ হাজার টাকা অগ্রিম দিতে হবে।

অগ্রিম মূল্য পরিশোধের পর গ্রাহকদেরকে স্যামসাং স্মার্টফোন ক্যাফে থেকে আরেকটি প্রি-বুকিং কুপন দেওয়া হবে। পরবর্তীতে নির্ধারিত একটি দিনে গ্রাহকেরা এ প্রি-বুকিং কুপন ছাড়াও বাকি টাকা পরিশোধ করলেই পেয়ে যাবেন এ স্মার্টফোন।
সম্পাদনা/শাবানা মন্ডল /১৩.১৩ঘ /০২ মার্চ

 এই রিপোর্ট পড়েছেন  3373 - জন
 রিপোর্ট »শনিবার, ২ মার্চ , ২০১৩. সময়-২:৩৬ pm | বাংলা- 18 Falgun 1419
WEBSBD.NET
রিপোর্ট শেয়ার করুন  »
Share on Facebook!Digg this!Add to del.icio.us!Stumble this!Add to Techorati!Seed Newsvine!Reddit!

Leave a Reply

4 + 1 =  

Chief Editor : Ln. Advocate Ferdaus Ahmed Asief  » E-mail :japaeditor82@gmail.com, abbokul@yahoo.com  » Mobile: 01765-375401, 01716-186230, Copyright © 2011 » All rights reserved.
☼ Provided By  websbd.net  » System  Designed by HELAL .
GO TOP
☼ Provided By  websbd.net  » System   Designed by HELAL .