নাটোরের সংবাদ

নাটোরে ট্রেনের সাথে ভুটভুটির সংঘর্ষ \ নববধুসহ তিন নারী নিহত আহত ৭

রাজু আহমেদ, নাটোর প্রতিনিধি
বাগাতিপাড়া উপজেলার ইয়াছিনপুর রেলক্রসিং এ রাজশাহী গামী বরেন্দ্র আš—:নগন ট্রেনের সাথে ভুটভুটির সংঘর্ষে এক নববধুসহ তিন নারী নিহত হয়েছেন। নিহতরা হলেন নাটোর সদর উপজেলার পাইকেরদোল গ্রামের এমরান আলীর মেয়ে নববধূ সাজেদা খাতুন (১৮), হুসেন মন্ডলের স্ত্রী জুলেখা বেওয়া (৬৫) ও লচু শেখের স্ত্রী সুন্দরী বিবি (৬২)। এরা সকলে রাজশাহীর নন্দনগাছীর শিমলা গ্রামের অসুস্থ্য বিয়াইকে দেখতে  যাবার পথে এই দূর্ঘটনা ঘটে। এর মধ্যে সাজেদা খাতুনের মাত্র ১৫দিন আগে নাটোর শহরের তেবারিয়া এলাকার আলিফ উদ্দিনের সাথে বিয়ে হয়। বাগাতিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুর রহমান জানান, শনিবার দুপুর ১২ টার দিকে ইয়াছিনপুর উন্মুক্ত রেল ক্রসিং এর ওপর দিয়ে একটি ভুটভুটি পারাপারের সময় ট্রেনের সাথে এ দূর্ঘটনা ঘটে। ইয়াছিনপুর রেলষ্টশন দীর্ঘদিন থেকে বন্ধ থাকায় সেখানকার রেল গেটে কোন গেটম্যান ছিল না। আহতদের মধ্যে পাইকেরদোল গ্রামের সুফিয়া বেগম (৩৫), আনজেরা বেগম (৪০), নূরে নেছা (৫০), রেখা খাতুন (৪৫)কে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে অবস্থা বেশী গুর“তর হওয়ায় রেখা খাতুনকে দুপুরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নাটোরে আš—র্জাতিক আদিবাসী দিবস পালিত

রাজু আহমেদ, নাটোর প্রতিনিধি                        Inka ghada
নাটোরে বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে আš—র্জাতিক আদিবাসী দিবস পালিত হয়েছে। শনিবার সকালে এ উপল¶্যে কানাইখালী মাঠ থেকে র‌্যালী বের হয়ে শহরের প্রধান সড়ক দিয়ে নবাব সিরাজ উদ দৌলা সরকারী কলেজ মাঠে গিয়ে শেষ হয়। পরে শহীদ জিয়াউর রহমান মিলনায়তনে এবারের প্রতিপাদ্য বিষয় আদিবাসী অধিকার প্রতিষ্ঠায় মুক্তিকামী জনতার সেতুবন্ধন শীর্ষক এক আলোচনা সভা ও পুরস্কার বিতরন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য মোঃ শফিকুল ইসলাম শিমুল ও সভাপতিত্ব করেন নাটোর আদিবাসী সমাজ সংস্থার নির্বাহী পরিচালক নরেশ চন্দ্র ওরাও।

নাটোরে ৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার
রাজু আহমেদ, নাটোর প্রতিনিধি
নাটোরের লালপুরে একটি যাত্রীবাহী বাস থেকে ৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে। শনিবার গোপন সংবাদের ভিত্তিতে লালপুর থানার ওসি এ হাই তালুকদার লালপুর বাসষ্ট্যান্ডের কাছে বাঘা থেকে বগুড়াগামী বাসে তল¬াশী চালান। এসময় খাতার প্যাকেটে মোড়ানো ৫০ বোতল ভারতীয় অবৈধ ফেন্সিডিল মালিক বিহীন অবস্থায় পাওয়া গেলে তা জব্দ করা হয়। এব্যাপারে লালপুর থানায় একটি জিডি করা হয়েছে

 এই রিপোর্ট পড়েছেন  646 - জন
 রিপোর্ট »শনিবার, ৯ অগাষ্ট , ২০১৪. সময়-১০:০০ pm | বাংলা- 25 Srabon 1421
WEBSBD.NET
রিপোর্ট শেয়ার করুন  »
Share on Facebook!Digg this!Add to del.icio.us!Stumble this!Add to Techorati!Seed Newsvine!Reddit!

Leave a Reply

4 + 7 =  

Chief Editor : Ln. Advocate Ferdaus Ahmed Asief  » E-mail :japaeditor82@gmail.com, abbokul@yahoo.com  » Mobile: 01765-375401, 01716-186230, Copyright © 2011 » All rights reserved.
☼ Provided By  websbd.net  » System  Designed by HELAL .
GO TOP
☼ Provided By  websbd.net  » System   Designed by HELAL .