শিক্ষা মন্ত্রীর মেয়েকে বিয়ে করলো ইমরান এইচ সরকার

বিনোদন ডেস্ক : বিদায়ী বছরের শেষ দিনেই বিয়ে নামক শুভ কাজটি সারতে চলছেন গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকার । পাত্রী আর কেউ নয়,  শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের মেয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক নাদিয়া নন্দিতা ইসলাম।

capture-700

শুক্রবার সন্ধ্যায় তাদের গায়ে হলুদের পর্ব শেষ হয় । গায়ে হলুদের  অনুষ্ঠানে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ ও কনের ঘনিষ্ঠ কয়েকজন আত্মীয় ছাড়া গণজাগরণ মঞ্চের কয়েকজন উপস্থিত ছিলেন।

ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভাষাতত্ত্বের সহকারী অধ্যাপক নন্দিতা পরিচিতজনদের কাছে তিন্নি নামেই পরিচিত। বেশ কিছুদিন ধরেই পারিবারিকভাবে ইমরানের সঙ্গে তার বিয়ের কথা চলছিল বলে পরিবারের ঘনিষ্ঠ একজন জানিয়েছেন।

৩৩ বছর বয়সী ইমরান ২০১৩ সালের ফেব্রুয়ারিতে গণজাগরণ মঞ্চের মুখপাত্রের দায়িত্বে আসার পর সারা দেশে আলোচিত মুখ। আর সিলেটের মেয়ে নন্দিতার এসএসসি ১৯৯৭ সালে।

ব্লগার অ্যান্ড অনলাইন অ্যাকটিভিস্ট নেটওয়ার্কের আহ্বায়ক হিসেবে গণজাগরণ আন্দোলনে সম্পৃক্ত হন রংপুর মেডিকেল কলেজ থেকে এমবিবিএস ডিগ্রি নেয়া ইমরান। মেডিকেল কলেজের ছাত্র থাকাবস্থায় বাংলাদেশ ছাত্রলীগে যুক্ত ছিলেন ইমরান।

 এই রিপোর্ট পড়েছেন  683 - জন
 রিপোর্ট »শনিবার, ৩১ ডিসেম্বার , ২০১৬. সময়-১১:৩১ pm | বাংলা- 17 Poush 1423
WEBSBD.NET
রিপোর্ট শেয়ার করুন  »
Share on Facebook!Digg this!Add to del.icio.us!Stumble this!Add to Techorati!Seed Newsvine!Reddit!

Leave a Reply

4 + 9 =  

Chief Editor : Ln. Advocate Ferdaus Ahmed Asief  » E-mail :japaeditor82@gmail.com, abbokul@yahoo.com  » Mobile: 01765-375401, 01716-186230, Copyright © 2011 » All rights reserved.
☼ Provided By  websbd.net  » System  Designed by HELAL .
GO TOP
☼ Provided By  websbd.net  » System   Designed by HELAL .