পাসপোর্ট দালাল চক্রের ১৬ সদস্যকে কারাদণ্ড

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর শেরেবাংলা নগরের আগারগাঁও পাসপোর্ট অফিসের সামনে থেকে পাসপোর্ট দালাল চক্রের ১৬ সদস্যকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। র‌্যাব-২ এর উপ-পরিচালক মেজর মোহাম্মদ আলী, উপ-পরিচালক মো. মাহবুব আলম ও অতিরিক্ত পুলিশ সুপার মো. মিজানুর রহমান মুন্সীর উপস্থিতিতে মঙ্গলবার (১০ জানুয়ারি) এ অভিযান পরিচালনা করা হয়।

41872

র‌্যাব সদর দফতরের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সারওয়ার আলম জানান, পাসপোর্ট দালাল চক্রের মো. মজিবর শেখ (৪০) ও মো. নুরুজ্জামানকে (৩৬) তিনমাস করে কারাদণ্ড, মো. কুবাত শিকদার (৩৭), মো. খুরশেদ আলম (৩৭), মো. লিটন (৩৮) ও মো. খোরশেদ আলীকে (৩০) দুইমাস কারাদণ্ড, মো. ইউসুফ ওরফে ফোরকান (৫০), মো. নুরনবী (৩৮), মো. আবদুল হান্নান শেখ (৪২), মো. সাগর হোসেন (১৮), মো. সুজন শহীদ (১৭), মো. বাবুল (২৯) ও জোসনা আক্তারকে (৪০) একমাস কারাদণ্ড এবং মো. শফিকুর রহমান (৬১), মো. ফারুক (১৭) ও সামিউল আলমকে (৫০) ১৫দিন কারাদণ্ড প্রদান করা হয়েছে।

 এই রিপোর্ট পড়েছেন  490 - জন
 রিপোর্ট »মঙ্গলবার, ১০ জানুয়ারী , ২০১৭. সময়-১১:২৯ pm | বাংলা- 27 Poush 1423
WEBSBD.NET
রিপোর্ট শেয়ার করুন  »
Share on Facebook!Digg this!Add to del.icio.us!Stumble this!Add to Techorati!Seed Newsvine!Reddit!

Leave a Reply

4 + 6 =  

Chief Editor : Ln. Advocate Ferdaus Ahmed Asief  » E-mail :japaeditor82@gmail.com, abbokul@yahoo.com  » Mobile: 01765-375401, 01716-186230, Copyright © 2011 » All rights reserved.
☼ Provided By  websbd.net  » System  Designed by HELAL .
GO TOP
☼ Provided By  websbd.net  » System   Designed by HELAL .