নারায়ণগঞ্জে ২৩ বোমা নিষ্ক্রিয়, চলছে উদ্ধার অভিযানও

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে পূর্বাচলের পাঁচ নম্বর সেক্টরে দ্বিতীয় দিনের মতো অস্ত্র উদ্ধার কার্যক্রম শুরু করেছে জেলা পুলিশ। একজন অতিরিক্ত পুলিশ সুপারের তদারকিতে কঠোর নিরাপত্তার মধ্যে এই কার্যক্রম চলছে।

আজ শনিবার দুপুর ১টা পর্যন্ত উদ্ধার করা ২৩টি বোমা নিষ্ক্রিয় করা হয়েছে। ঢাকা থেকে যাওয়া মহানগর গোয়েন্দা পুলিশের একটি বিশেষজ্ঞ দল বোমা নিষ্ক্রিয় করার কাজ করছে।

ঘটনাস্থল থেকে নিরাপদ দূরত্বে থেকে সংবাদ সংগ্রহ করছেন সংবাদকর্মীরা।

এ বিষয়ে জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান জানান, উদ্ধার হওয়া অস্ত্র-গুলির মধ্যে ছোট বড় মিলিয়ে প্রায় ১০০টি বোমা রয়েছে। সকাল ৯টা থেকে সেগুলো নিষ্ক্রিয় করার কাজ চলছে।

এ ছাড়া আজ সকাল ১০টা থেকে অস্ত্র উদ্ধারের জন্য পানিতে জাল ফেলা হচ্ছে। তবে দুপুর পর্যন্ত কোনো অস্ত্র পাওয়া যায়নি। আগামীকাল রোববার আবারও লেকের পানি সেচ কার্যক্রম শুরু হতে পারে বলেও জানান অতিরিক্ত পুলিশ সুপার।photo-1496478457-696x398

গত বৃহস্পতিবার নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার পূর্বাচলের পাঁচ নম্বর সেক্টর থেকে বিপুলসংখ্যক অস্ত্র উদ্ধার করে পুলিশ। সেখানকার একটি বাড়ি ও পাশের লেক থেকে এসব উদ্ধার করা হয়। মোট আটটি ব্যাগ থেকে এসব অস্ত্র উদ্ধার করা হয়।

গতকাল শুক্রবার সেখান থেকে ৬২টি চায়নিজ রাইফেল, ৪০টি এসএমজি, দুটি রকেট লঞ্চার, পাঁচটি পিস্তল, ২২টি হ্যান্ডগ্রেনেড, ৪৯টি মর্টার শেল, ৪৪টি ম্যাগাজিন, গুলি, ডেটোনেটরসহ বিপুল পরিমাণ অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করা হয়।

 এই রিপোর্ট পড়েছেন  66 - জন
 রিপোর্ট »শনিবার, ৩ জুন , ২০১৭. সময়-৯:০৭ pm | বাংলা- 20 Joishtho 1424
WEBSBD.NET
রিপোর্ট শেয়ার করুন  »
Share on Facebook!Digg this!Add to del.icio.us!Stumble this!Add to Techorati!Seed Newsvine!Reddit!

Leave a Reply

5 + 7 =  

Chief Editor : Ln. Advocate Ferdaus Ahmed Asief  » E-mail :japaeditor82@gmail.com, abbokul@yahoo.com  » Mobile: 01765-375401, 01716-186230, Copyright © 2011 » All rights reserved.
☼ Provided By  websbd.net  » System  Designed by HELAL .
GO TOP
☼ Provided By  websbd.net  » System   Designed by HELAL .