ধামরাইয়ে আ. লীগ নেতার পা ভেঙ্গে দেয়ার ঘটনায় ২২ জনের বিরুদ্ধে মামলা, আটক ৩

ধামরাইয়ে আওয়ামী লীগ নেতা রেজুয়ান আহম্মেদকে কুপিয়ে জখম ও দুটি পা ভেঙে দেয়ার ঘটনায়  মঙ্গলবার ধামরাই থানায় ২২ জনকে আসামী করে মামলা দায়ের হয়েছে। মামলায় ১০ জনের নাম উল্লে¬খসহ অজ্ঞাত ১০-১২ জনকে আসামী করা হয়েছে। এরমধ্যে ৩ জনকে আটক করেছে পুলিশ।20864097_1741439699489901_388082484_n

আটকরা হলেন-যাদবপুর ইউনিয়ন পরিষদের সদস্য আমছিমুর গ্রামের আবদুল বাছেদের ছেলে কহিনুর আলম (৪৫), একই গ্রামের কাজিম উদ্দিনের ছেলে উহিউলল্লাহ (৪৫) ও মৃত কিয়াম উদ্দিনের ছেলে মন্টু মিয়া (৩৫)। মামলার বাদি রেজুয়ান আহমদের স্ত্রী ডালিয়া বেগম। রেজুয়ান আহমদের উপর হামলার ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

সোমবার রাতে যাদবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আমছিমুর গ্রামের রেজুয়ান আহমেদ  নিজের রড সিমেন্টের ব্যবসায়িক প্রতিষ্ঠান পানকাত্তা থেকে রাত সাড়ে আটটার দিকে বাড়ী ফিরছিল। আলতাফের বাড়ীর কাছে পৌছলে তিনটি মোটর সাইকেলে করে আসা দুর্বৃত্তরা তার উপর হামলা করে। এসময় মাটিতে লুটিয়ে পড়লে লোহাড় রড দিয়ে বাইড়াইয়া দুটি পা ভেঙ্গে দেয়। তাকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মামলার বাদি ডালিয়া জানায়, স্থানীয় চেয়ারম্যান মিজানুর রহমান মিজুর ছেলে দিপুর নেতৃত্বে হামলা করা হয়।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন সাকু বলেন,রাজনৈতিক প্রতিহিংসার কারনে নিজদলের গ্রুপিং এ রেজুয়ানকে হত্যার উদ্দেশ্যে কোপানো হয়েছে এবং দুটি পা ভেঙ্গে দিয়েছে। উল্লে¬খ্য, রেজুয়ান আহমেদ সাবেক সংসদ সদস্য ও ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজীর আহমদের বোনের দেবর। রেজুয়ানের ওপর হামলার ঘটনায় নিজদলে কোন্দলের বহিঃপ্রকাশ ঘটেছে বলে স্থানীয় নেতাদের সাথে আলোচনা করে জানা গেছে।

জানা গেছে, স্থানীয় সংসদ সদস্য এমএ মালেক ও সাবেক সংসদ সদস্য ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজীর আহমদের দ্বন্দ্বের কারণে রেজুয়ান আহমদের উপর হামলার ঘটনা ঘটেছে। দীর্ঘদিন যাবত দুই নেতার মধ্যে চলছে রেষারেষি। একে অপরের কুৎসা, দুর্নীতি, স্বজনপ্রীতি, দখল, চাঁদাবাজিসহ বিভিন্ন ধরনের অভিযোগ তুলে ধরছেন জনসম্মুখে। এতে দলের ভীষণ ক্ষতি হচ্ছে বলে নেতারা মনে করছেন। এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দুই নেতার (বর্তমান ও সাবেক সাংসদ) অনুসারীদের মধ্যে দিনদিন তীব্র থেকে তীব্রতর উত্তেজনা বিরাজ করছে। আগামী জাতীয় সংসদ নির্বাচন যতই ঘনিয়ে আসছে ততই দুই নেতার অনুসারীদের মধ্যে উত্তাপ ছড়িয়ে পড়ছে ও  উত্তপ্ত বাক্য বিনিময় বৃদ্ধি পাচ্ছে।

 এই রিপোর্ট পড়েছেন  42 - জন
 রিপোর্ট »বুধবার, ১৬ অগাষ্ট , ২০১৭. সময়-১০:১৫ am | বাংলা- 1 Bhadro 1424
WEBSBD.NET
রিপোর্ট শেয়ার করুন  »
Share on Facebook!Digg this!Add to del.icio.us!Stumble this!Add to Techorati!Seed Newsvine!Reddit!

Leave a Reply

5 + 6 =  

Chief Editor : Ln. Advocate Ferdaus Ahmed Asief  » E-mail :japaeditor82@gmail.com, abbokul@yahoo.com  » Mobile: 01765-375401, 01716-186230, Copyright © 2011 » All rights reserved.
☼ Provided By  websbd.net  » System  Designed by HELAL .
GO TOP
☼ Provided By  websbd.net  » System   Designed by HELAL .