ধামরাইয়ে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালন

ধামরাইয়ে  মঙ্গলবার জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাত বার্ষিকী যথাযোগ্য মর্যাদায় ও ভাব-গাম্ভীর্যের মধ্যদিয়ে পালন করেছে স্থানীয় আওয়ামী লীগ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানসহ সামাজিক ও সাংস্কৃতিক সংস্থা এবং সরকারী-বেসরকারী প্রতিষ্ঠান। বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সরকারি-আধা সরকারি ও স্বায়ত্বশাসিত ভবনসমূহে জাতীয় পতাকা অর্ধনমিত রাখা হয়। এ উপলক্ষে আলোচনা, দোয়া মাহফিল ও গণভোজের আয়োজন করে ধামরাই পৌরসভার মেয়র গোলাম কবির মোল্লা, উপজেলা প্রশাসন, ধামরাই সরকারি কলেজ, ভালুম আতাউর রহমান কলেজ, কুশুরা নবযুগ কলেজ, কুশুরা আব্বাস আলী উচ্চ বিদ্যালয়, ধামরাই প্রেসক্লাব, ধামরাই হার্ডিঞ্জ স্কুল এন্ড কলেজ, আফাজ উদ্দিন স্কুল এন্ড কলেজসহ অন্যান প্রতিষ্ঠান।

এছাড়া বিভিন্ন ইউনিয়নের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা আলোচনা সভা, দোয়া মাহফিল ও গণভোজের মধ্যদিয়ে দিবসটি উদযাপন করেছেন। এতে পর্যায়ক্রমে অংশগ্রহণ করেন স্থানীয় সংসদ সদস্য এমএ মালেক, সাবেক সংসদ সদস্য ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজীর আহমদ, পৌর মেয়র গোলাম কবির, ঢাকা জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এনামুল হক আইয়ূবসহ প্রমুখ নেতৃবৃন্দ।222744shokdibos_kalerkantho_pic

 এই রিপোর্ট পড়েছেন  38 - জন
 রিপোর্ট »বুধবার, ১৬ অগাষ্ট , ২০১৭. সময়-১০:১৩ am | বাংলা- 1 Bhadro 1424
WEBSBD.NET
রিপোর্ট শেয়ার করুন  »
Share on Facebook!Digg this!Add to del.icio.us!Stumble this!Add to Techorati!Seed Newsvine!Reddit!

Leave a Reply

3 + 0 =  

Chief Editor : Ln. Advocate Ferdaus Ahmed Asief  » E-mail :japaeditor82@gmail.com, abbokul@yahoo.com  » Mobile: 01765-375401, 01716-186230, Copyright © 2011 » All rights reserved.
☼ Provided By  websbd.net  » System  Designed by HELAL .
GO TOP
☼ Provided By  websbd.net  » System   Designed by HELAL .