আগামী ভোটে ছাড় না দেওয়ার হুঁশিয়ারি মির্জা ফখরুলের

 

সুষ্ঠ অবাধ নির্বাচন করতে আওয়ামী লীগকে আবারো আলোচনায় বসার আহ্বান জানিয়ে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আমরা চাই এদেশের সকল দলগুলোর অংশগ্রহণে একটি নিরপেক্ষ নিবার্চন হবে। যে দল নির্বাচিত হবে তাদেরকে আমরা দেশ চালানোর জন্য ফুলের মালা দিব। সুষ্ঠ ভোটের মাধ্যমে জয়ী হলে তাতে আমাদের কোনো আপত্তি নেই। কিন্তু কাউকে নির্বাচন করতে দিবেন না, সবাইকে দূরে ঠেলে রাখবেন এটা হতে পারে না।

আজ রবিবার দুপুর ১টায় ভেলাজান উচ্চ বিদ্যালয় মাঠে ঠাকুরগাঁও সদর উপজেলার ভেলাজান ইউনিয়ন ছাত্রদল আয়োজিত ছাত্রগণ সমাবেশ ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

তিনি সরকারকে হুশিয়ারি করে বলেন, ইউনিয়ন পরিষদ নির্বাচনে যেমন ভোট বন্ধ করে দিয়েছিলেন। যদি আগামী দিনে ভোট হয়, তাহলে সেই ভোট ছাড় না দেওয়ার হুশিয়ারি দিয়েছেন নেতাকর্মীদের। আমরা আমাদের ভোট কাউকে দিতে দিব না। যেটা নির্বাচন করছে সেটা নির্বাচন হয় নাই, মানুষ ভোট না দিয়েও ১৫৪ জন বিনা ভোটে নির্বাচিত হয়েছেন। সরকার জনগনের অংশ গ্রহণ ছাড়া যে ভোটে নির্বাচিত হয়েছে তাই আমরা বলছি, এ সরকারের নৈতিকতা বা বৈধতা নেই। তাই সরকার আসন গ্রহণ করার পর সংবিধান পরিবর্তন করে তত্ত্বাবধায়ক সরকার সিস্টেম তুলে দিয়েছে।

তিনি আরো বলেন, আমার ভোট আমি দিব, তোমার ভোটও আমি দিব। এই সরকার মানুষকে ভয় পায় বলেই বুঝে গেছে আগামী নির্বাচনে তারা জয়ী হতে পারবে না। সেজন্য তারা অজুহাত খুঁজেন বিএনপিকে জনগণের কাছে কলুষিত করার।

বিএনপি শুধু একটা জিনিসই চায় দাবি করে তিনি বলেন, আমরা একটা নিরপেক্ষ সরকারের অধীনে সুষ্ঠু নিবার্চন চাই, সেজন্য আগে থেকে একটা লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি করতে হবে।

এ সময় আরো বক্তব্য রাখেন, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল হামিদ, জেলা যুবদলের সভাপতি মহেবুল্লাহ আবু নূর, সাধারণ সম্পাদক মাহাবুর হোসেন তুহিন, ছাত্রদলের সভাপতি কায়েস প্রমুখ। -বাসসfakrul-1-696x421

 এই রিপোর্ট পড়েছেন  97 - জন
 রিপোর্ট »সোমবার, ৪ সেপ্টেম্বার , ২০১৭. সময়-১:৪৭ pm | বাংলা- 20 Bhadro 1424
WEBSBD.NET
রিপোর্ট শেয়ার করুন  »
Share on Facebook!Digg this!Add to del.icio.us!Stumble this!Add to Techorati!Seed Newsvine!Reddit!

Leave a Reply

5 + 5 =  

Chief Editor : Ln. Advocate Ferdaus Ahmed Asief  » E-mail :japaeditor82@gmail.com, abbokul@yahoo.com  » Mobile: 01765-375401, 01716-186230, Copyright © 2011 » All rights reserved.
☼ Provided By  websbd.net  » System  Designed by HELAL .
GO TOP
☼ Provided By  websbd.net  » System   Designed by HELAL .