বিএনপির সংসদ ভেঙে দেওয়ার দাবি উদ্ভট: ওবায়দুল কাদের

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সংসদ ভেঙে দিয়ে আগাম নির্বাচনের দাবিকে হাস্যকর ও উদ্ভট বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। 224230_141

তিনি বলেছেন, মির্জা ফখরুল ও তার দল কোন ক্ষমতাবলে, কোন আইনের বলে, একটি নির্বাচিত বৈধ সরকারের পদত্যাগ চান, এটি জানতে চাই। এ ধরনের দাবি ব্যর্থ দলের প্রলাপ ছাড়া আর কিছুই নয়।

বুধবার নারায়ণগঞ্জ সোনারগাঁয়ের মেঘনা টোল প্লাটা এলাকায় টাচ অ্যান্ড গো পদ্ধতির দুটি লেনের উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, আমরা জনগণের ইচ্ছায় ক্ষমতায় এসেছি, নির্বাচনের মাধ্যমে জনগণের ইচ্ছায় থাকব, জনগণ না চাইলে চলে যাব। সংবিধানের বাইরে কিছুই হবে না। নির্বাচনের মাধ্যমে এসেছি, আরেকটি নির্বাচন হবে। সে নির্বাচনে জনগণ না চাইলে থাকব না। বিএনপির ইচ্ছায় ক্ষমতায় আসিনি, বিএনপির ইচ্ছায় পদত্যাগও করব না। বরং ব্যর্থ নেতৃত্বে দায়ে বিএনপির নেতাদেরই পদত্যাগ করা উচিত। ওবায়দুল কাদের বলেন, বিএনপি নিজেদের ব্যালেন্স হারিয়ে ফেলেছে নেগেটিভ পলিটিক্স করতে করতে। বিএনপির তৃণমূল নেতা-কর্মীরা হতাশ, তাদের নেতা- কর্মীরা এ ব্যর্থ নেতৃত্বের পদত্যাগ চায়। ফখরুল সাহেবই পদত্যাগ করুন, তারই পদত্যাগ করা উচিত। কারণ তিনি দলের দায়িত্ব নেওয়ার পর ১০ মিনিটের জন্য একটি আন্দোলন দেখাতে পারেননি।

মন্ত্র প্রশ্ন রেখে বলেন, ২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচন অবৈধ হলে ১৩৯ দেশের স্পিকার, ডেপুটি স্পিকার, পার্লামেন্টের প্রতিনিধিদের নিয়ে কীভাবে আইপিইইউ সম্মেলন ঢাকায় হলো?

ওবায়দুল কাদের আরও বলেন, এবার ঈদযাত্রা স্বস্তিদায়ক হয়েছে। ফিরতি ঈদযাত্রাও স্বস্তিদায়ক হয়েছে।

তিনি বলেন, অন্যান্য বছরের তুলনায় এবার সড়ক দুর্ঘটনা ও মৃত্যুহার অনেক কম হয়েছে। সড়ক দুর্ঘটনা আরও কমাতে ফিটনেসবিহীন যানবাহন যাতে সড়কে চলাচল করতে না পারে, সে ব্যাপারে পুলিশ প্রশাসনকে কঠোরভাবে নজরদারি বাড়ানোর নির্দেশ দেওয়া হয়েছে।

এ সময় মন্ত্রীর সঙ্গে ছিলেন সড়ক বিভাগের ঢাকা অঞ্চলের অতিরিক্ত প্রকৌশলী আবদুস সবুর, হাইওয়ে পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার এনাম আহমেদ, সড়ক পরিবহন মন্ত্রণালয়ের গণসংযোগ কর্মকর্তা আবু নাসেরসহ সড়ক ও জনপথ বিভাগের উর্ধ্বতন কর্মকর্তারা।

 এই রিপোর্ট পড়েছেন  23 - জন
 রিপোর্ট »বৃহস্পতিবার, ৭ সেপ্টেম্বার , ২০১৭. সময়-১১:২৪ am | বাংলা- 23 Bhadro 1424
WEBSBD.NET
রিপোর্ট শেয়ার করুন  »
Share on Facebook!Digg this!Add to del.icio.us!Stumble this!Add to Techorati!Seed Newsvine!Reddit!

Leave a Reply

5 + 2 =  

Chief Editor : Ln. Advocate Ferdaus Ahmed Asief  » E-mail :japaeditor82@gmail.com, abbokul@yahoo.com  » Mobile: 01765-375401, 01716-186230, Copyright © 2011 » All rights reserved.
☼ Provided By  websbd.net  » System  Designed by HELAL .
GO TOP
☼ Provided By  websbd.net  » System   Designed by HELAL .