বগুড়ার সংবাদ

নন্দীগ্রামে গৃহবধুকে অপহবুড়ারণের পর উদ্ধার, আতঙ্কে পরিবার
বগুড়া জেলা প্রতিবেদক : বগুড়ার নন্দীগ্রামে গৃহবধু বুলবুলি(৩৬) কে অপহরণের ২৪ ঘন্টা পর অচেতন অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠানে হয়েছে। এঘটনায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে। এখনো শঙ্কা কাটেনি ওই গৃহবধুর পরিবারের। অচেতন অবস্থায় ৩দিন পর গৃহবধু বুলবুলির জ্ঞান ফিরলেও বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ৫দিন ধরেও তার অবস্থার উন্নতি হয়নি।
এলাকাবাসি ও গৃহবধুর পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার বুড়ইল ইউনিয়নের তেঘরী দক্ষিনপাড়া গ্রামের মোফাজ্জল হোসেনের স্ত্রী দুই সন্তানের জননী বুলবুলি বেগম (৩৬) বাড়ির বিদ্যুতের বকেয়া বিল দেয়ার জন্য পল্লী বিদ্যুত অফিসের উদ্দেশ্যে গত ৮ অক্টোবর সকাল ১১টার দিকে বাড়ি থেকে বের হন। পথিমধ্যে কাথম মোড় এলাকায় পৌছিলে পূর্ব থেকেই ওঠ পেতে থাকা অপহরণকারী চক্রের অজ্ঞাত ৪/৫জন ব্যক্তি ওই গৃহবধুর পথরোধ করে জোরপূর্বক মুখে রুমাল দিয়ে অজ্ঞান করে জনৈক একটি সিএনজিতে তুলে নিয়ে চলে। এরপর ওই গৃহবধু বাড়িতে ফিরে না আসলে পরিবারের লোকজন খোঁজাখুজি শুরু করে। এরপর তাকে কোথাও খুঁজে না পেয়ে দুশ্চিন্তায় পড়েন পরিবারের লোকজন। এখবর এলাকায় ছড়িয়ে পড়লে চরম আতঙ্কের সৃস্টি হয়।
খোঁজাখুজির পরের দিন ৯ অক্টোবর কাথম বেড়াগাড়ী এলাকায় বগুড়া-নাটোর মহাসড়কের পাশে অচেতন অবস্থায় অপহৃতা গৃহবধু বুলবুলিকে ফেলে রেখে যায় অজ্ঞাত অপহরণকারীরা। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভতি করে। তবে এঘটনায় ৫দিন অতিবাহিত হলেও থানায় এখন পর্যন্ত মামলা দায়ের হয়নি।
শুক্রবার শজিমেক হাসপাতালে গৃহবধু বুলবুলি সাংবাদিকদের জানান, তেঘরী গ্রামের নেংড়া ফিরোজসহ ৪/৫জন ব্যক্তি তাকে মুখে রুমাল দিয়ে অজ্ঞান করে অপহরণ করে নিয়ে যায়। এরপর তিনি আর কিছুই বলতে পারেন না।
অপহৃতার বড়ভাই বজলুর রহমান বলেন, উদ্ধারের ৩দিন পর হাসপাতালে আমার বোনের জ্ঞান ফিরেছে। এখনো সুস্থ্য হয়নি। আমার বোনের দুই ছেলে সনি ও সবুজ প্রবাসে থাকে। আমরা পরিবার নিয়ে আতঙ্কের মধ্যে আছি। বিষয়টি থানা পুলিশকে অবহিত করা হয়েছে।
এপ্রসঙ্গে থানার এএসপি (সার্কেল) মাহবুবুর রহমান কাজল বলেন, ঘটনাটি শুনেছি। তবে এঘটনায় থানায় কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
বগুড়ায় মাদকসহ গ্রেফতার ২
বগুড়া জেলা প্রতিবেদক : বগুড়ার আদমদীঘির সান্তাহার পুলিশ ফাঁড়ি ও নন্দীগ্রাম থানা পুলিশ মাদক বিরোধী অভিযান চালিয়ে হেরোইন-ইয়াবা উদ্ধারসহ রতন কুমার ও মোহাম্মদ আলী নামের দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। সান্তাহার পুলিশ ফাঁড়ির ইনচার্জ জালাল উদ্দিন জানান, শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে সান্তাহার শহরের নতুন বাজার এলাকার ভিক্টোরিয়া স্পোটিং ক্লাবের সামনে মাদক বিক্রি করার সময় ৪০ পুড়িয়া হেরোইনসহ মাদক ব্যবসায়ী রতন কুমার কানুকে গ্রেফতার করা হয়। সে আদমদীঘি উপজেলার সান্তাহার নতুন বাজার এলাকার মৃত তারাপদ কানুর ছেলে। এ ব্যাপারে থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে। এদিকে নন্দীগ্রাম থানার এসআই ইনামুল কবির জানান, উপজেলার বুড়ইল ইউনিয়নের তুলাশন গ্রামে শুক্রবার দুপুরে মাদক বিরোধী অভিযান চালিয়ে ১০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী মোহাম্মদ আলীকে গ্রেফতার করা হয়েছে। সে তুলাশন গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে।

নন্দীগ্রামে আš—র্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত
বগুড়া জেলা প্রতিবেদক : বগুড়ার নন্দীগ্রামে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উপ¶ে এক বর্নাঢ্য র‌্যালী নন্দীগ্রাম পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদ¶িণ করে। এরপর আলোচনা সভা অনুষ্টিত হয়।
আলোচনা সভায় ত্রাণ ও দুর্যোগ ব্যাবস্থাপনা অফিসার নায়েব আলীর সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম মন্ডল, ভাইস চেয়ারম্যান একে আজাদ, জান্নাতুল ফেরদৌস লিপি, সমাজ সেবা অফিসার আব্দুল মমিন, মহিল বিষয়ক অফিসার খালেদা ইয়াসমিন প্রমুখ। আগত বিভিন্ন স্কুলের ছাত্র-ছত্রীদের আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবসের উপর চিত্রাঅংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

 এই রিপোর্ট পড়েছেন  205 - জন
 রিপোর্ট »মঙ্গলবার, ১৭ অক্টোবার , ২০১৭. সময়-১২:২৮ pm | বাংলা- 2 Kartrik 1424
WEBSBD.NET
রিপোর্ট শেয়ার করুন  »
Share on Facebook!Digg this!Add to del.icio.us!Stumble this!Add to Techorati!Seed Newsvine!Reddit!

Leave a Reply

5 + 9 =  

Chief Editor : Ln. Advocate Ferdaus Ahmed Asief  » E-mail :japaeditor82@gmail.com, abbokul@yahoo.com  » Mobile: 01765-375401, 01716-186230, Copyright © 2011 » All rights reserved.
☼ Provided By  websbd.net  » System  Designed by HELAL .
GO TOP
☼ Provided By  websbd.net  » System   Designed by HELAL .