খোঁজ মিলেছে কল্যাণ পার্টির মহাসচিব আমিনুরের

বাংলাদেশ কল্যাণ পার্টির ‘নিখোঁজ’ মহাসচিব আমিনুর রহমানের খোঁজ পাওয়া গেছে বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে। শনিবার সকালে তিনি তার ভাই মিজানুর রহমানকে ফোন করে জানিয়েছেন, তিনি ঢাকার গোয়েন্দা পুলিশ (ডিবি) কার্যালয়ে আছেন। এর আগে গত ২৭ আগস্ট থেকে প্রায় চার মাস ধরে আমিনুর রহমান ‘নিখোঁজ’ ছিলেন।18813384_1728629380767984_2506164613487587714_n

ডিবি উত্তরের অতিরিক্ত উপ-কমিশনার শাহজাহান সাজু জানান, আমিনুর রহমানকে গুলশান থানায় ২০১৫ সালের ফেব্রুয়ারি দায়ের করা একটি মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। মামলা নম্বর-২৫।

তিনি জানান, আমিনুরের সন্ধানে আমরা অনেক দিন ধরে কাজ করছিলাম। হঠাৎ শুক্রবার তার মোবাইল ফোনটি সচল। তারপর গুলশান তাকে আমরা উদ্ধার করি।

প্রসঙ্গত, গত ৩০ আগস্ট কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহম্মদ ইবরাহিম দাবি করেছিলেন, ২৭ আগস্ট থেকে আমিনুর রহমানকে খুঁজে পাওয়া যাচ্ছে না।

সৈয়দ ইবরাহিম জানান, ওইদিন রাত ১০টার দিকে নয়াপল্টন থেকে সাভারের আমিনবাজারে অবস্থিত বাসার উদ্দেশ্যে যাওয়ার পথে আমিনুর নিখোঁজ হন। ২০ দলের অন্যতম শীর্ষ নেতা নিখোঁজ আমিনুরকে খুঁজে বের করতে সরকারের প্রতি আহ্বানও জানান কল্যাণ পার্টির চেয়ারম্যান।

২০-দলীয় ঐক্যজোটের শরিক দল কল্যাণ পার্টির মহাসচিব আমিনুর রহমান ‌‘নিখোঁজের’ ঘটনায় উদ্বেগ প্রকাশ করে সরকারকে দায়ী করে বিবৃতি দেন বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়া।

উল্লেখ্য, নিখোঁজের ৪৪ দিন পর শুক্রবার বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মোবাশ্বার হাসান পরিবারের কাছে ফিরেছেন। ৭ নভেম্বর আগারগাঁও থেকে তাকে মাইক্রোবাসে তোলা হয় বলে তিনি জানান। আর ২২ ডিসেম্বর রাত একটায় বিমানবন্দর সড়কে ছেড়ে যাওয়া হয় তাকে।

এর আগে ১৯ ডিসেম্বর একটি অনলাইন পোর্টালের নিখোঁজ সাংবাদিক উৎপল দাসকে নারায়ণগঞ্জে পাওয়া যায়। ১০ অক্টোবর ধানমণ্ডির স্টার কাবারের সামনে থেকে উৎপলকে গাড়িতে তুলে নিয়ে যাওয়া হয়।

এছাড়াও ২৭ আগস্ট গুলশান থেকে মাইক্রোবাসে তুলে নিয়ে যাওয়া ব্যবসায়ী অনিরুদ্ধ রায়কে ১৭ নভেম্বর পাওয়া যায়।

 এই রিপোর্ট পড়েছেন  150 - জন
 রিপোর্ট »রবিবার, ২৪ ডিসেম্বার , ২০১৭. সময়-৭:৫৬ pm | বাংলা- 10 Poush 1424
WEBSBD.NET
রিপোর্ট শেয়ার করুন  »
Share on Facebook!Digg this!Add to del.icio.us!Stumble this!Add to Techorati!Seed Newsvine!Reddit!

Leave a Reply

5 + 7 =  

Chief Editor : Ln. Advocate Ferdaus Ahmed Asief  » E-mail :japaeditor82@gmail.com, abbokul@yahoo.com  » Mobile: 01765-375401, 01716-186230, Copyright © 2011 » All rights reserved.
☼ Provided By  websbd.net  » System  Designed by HELAL .
GO TOP
☼ Provided By  websbd.net  » System   Designed by HELAL .