আপিল করতে বলেছেন খালেদা

আপিল করতে বলেছেন খালেদা

BMUK_BG20180208152044

ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন। ফাইল ফটো

ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন। ফাইল ফটো

 

ঢাকা: জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় পাঁচবছরের দণ্ড পাওয়ার পর আইনজীবীদের আপিলের নির্দেশ দিয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

বৃহস্পতিবার (০৮ ফেব্রুয়ারি) দুপুরে বকশীবাজারে বিশেষ আদালতের বাইরে খালেদা জিয়ার আইনজীবী ও বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন এ কথা জানান।

তিনি বলেন, ম্যাডাম (খালেদা জিয়া) আমাদের আপিল করার নির্দেশ দিয়েছেন। রায়ের সার্টিফাইড কপির জন্য আবেদন জমা দিয়েছি। ওটা হাতে পেলেই আমরা আপিল করবো।

ব্যারিস্টার মাহবুব বলেন, ‘এটা একটা ফলসকেস, ফলস অ্যাভিডেন্স। আমরা আশা করছি উচ্চ আদালতে ন্যায়বিচার পাবো।’

এর আগে অর্থ আত্মসাতের মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার পাঁচ বছরে কারাদণ্ড দেন বকশীবাজারে কারা অধিদফতরের মাঠে স্থাপিত আদালতের ও ঢাকার বিশেষ জজ আদালত-৫ এর বিচারক আখতারুজ্জামান। পাশাপাশি তারেক রহমানসহ মামলার অপর পাঁচ আসামির প্রত্যেককে ১০ বছরের কারাদণ্ড দেওয়া হয়েছে।

বাকি চার আসামি হলেন, সাবেক মুখ্যসচিব কামাল উদ্দিন সিদ্দিকী, সাবেক এমপি ও ব্যবসায়ী কাজী সালিমুল হক কামাল, ব্যবসায়ী শরফুদ্দিন আহমেদ ও জিয়াউর রহমানের ভাগনে মমিনুর রহমান। এর মধ্যে পলাতক আছেন তারেক রহমান, কামাল উদ্দিন সিদ্দিকী ও মমিনুর রহমান।এছাড়া প্রত্যেককে অর্থদণ্ডও দিয়েছেন আদালত

 এই রিপোর্ট পড়েছেন  172 - জন
 রিপোর্ট »বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারী , ২০১৮. সময়-৩:৩৩ pm | বাংলা- 26 Magh 1424
WEBSBD.NET
রিপোর্ট শেয়ার করুন  »
Share on Facebook!Digg this!Add to del.icio.us!Stumble this!Add to Techorati!Seed Newsvine!Reddit!

Leave a Reply

3 + 8 =  

Chief Editor : Ln. Advocate Ferdaus Ahmed Asief  » E-mail :japaeditor82@gmail.com, abbokul@yahoo.com  » Mobile: 01765-375401, 01716-186230, Copyright © 2011 » All rights reserved.
☼ Provided By  websbd.net  » System  Designed by HELAL .
GO TOP
☼ Provided By  websbd.net  » System   Designed by HELAL .