গাইবান্ধার সুন্দরগঞ্জের সংবাদ

সুন্দরগঞ্জে মাদক ব্যবসায়ী গ্রেপ্তার
আবু বক্কর সিদ্দিক, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) থেকেঃ
গাইবান্ধার সুন্দরগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে ১’শ ৫টি ইয়াবা ট্যাবলেটসহ নূর-আলম (৪৮) নামে এক চিহ্নিত মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। Gaibandha District Map - Copy
থানা সুত্রে জানা যায়, রবিবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে বামনডাঙ্গা পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই জহুরুল হক সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালান। এতে উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের মণিরামকাজী এলাকার চান্দেরহাট থেকে ইয়াবা বিক্রির সময় নুর আলমকে গ্রেপ্তার করেন। গ্রেপ্তারকৃত নূর-আলম একই ইউনিয়নের ফলগাছা গ্রামের মৃত মুনছুর আলীর পুত্র। বিষয়টি নিশ্চিত করে এসআই জহুরুল হক জানান, এ ব্যাপারে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় একটি মামলা রুজু করে আসামী নুর-আলমকে আদালতে পাঠানো হয়েছে। চিহ্নিত মাদক ব্যবসায়ী নুর-আলমকে এরআগেও ৫’শ গ্রাম গাঁজাসহ গ্রেপ্তার করা হয়েছিল। এ ব্যাপারে আদালতে সংশ্লিষ্ট আইনে একটি মামলা বিচারাধীন রয়েছে।
সুন্দরগঞ্জে সড়ক দুর্ঘটনায় সাইকেল আরোহী নিহতের নেপথ্যে
আবু বক্কর সিদ্দিক, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) থেকেঃ
গাইবান্ধার সুন্দরগঞ্জে সড়ক ঘটনায় জিতেন চন্দ্র সাহা (৫৫) নামে বাইসাইকেল আরোহী নিহতের ঘটনার নেপথ্যে এনজিও কর্মী মোটরসাইকেল আরোহী সেই মহিলা বেঁচে গেলেও জরিমানা দিতে হয়েছে অন্য একটি অটো চালককে।
প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার বিকালে গাইবান্ধা-সুন্দরগঞ্জগামী মিনি-বিশ্বরোডে উপজেলার রামজীবন ইউনিয়নের আনোয়ারের মোড় নামক স্থানে জিতেন চন্দ্র সাহা স্থানীয় ডোমেরহাট বাজারের মোজম্মেল হকের হোটেলে বাবুর্চির কাজ করে প্রতিদিনের ন্যায় বাইসাইকেলযোগে বাড়ি ফেরার সময় এর পিঁছন দিক থেকে আসা একটি এনজিও কর্মী এক নারীর দ্রুতগামী মোটরসাইকেল তাকে ¯^জোড়ে ধাক্কায় দেয়। এতে জিতেন্দ্র নাথ একটি অটোবাইকের ধাক্কায় খেয়ে তার পিঁছনের আরেকটি অটোবাইকের চালকের কাছে পড়ে যায়। আর এনজিও কর্মী ঐ নারী মোটর সাইকেল আরোহী রাস্তার ধারে (পশ্চিম পার্শ্বে) পড়ে যায়। এতে এনজিও কর্মীর মোটরসাইকেলে ইনডিগেটার ভেঙ্গে যায়। এরপর এনজিও কর্মী মটরসাইকেল আরোহী ঐ নারী প্রথমের অটোবাইকটিকে আটকানোর চেষ্টায় ব্যার্থ হন। তিনি নিরুপায় হয়ে স্থানীয়দের সহায়তায় তরকারীবাহী দ্বিতীয় অটোবাইকে গুরুতর আহত জিতেন চন্দ্র সাহাকে তুলে দিয়ে উপজেলা ¯^াস্থ্য কমপ্লেক্সে পাঠান। সেখানে কর্তব্যরত ডাক্তার পৌঁছালে জিতেন চন্দ্র সাহাকে মৃত ঘোষণা করেন। এদিকে, তাঁরা এ দুর্ঘটনার জন্য ঐ এনজিও কর্মী ও তার মোটরসাইকেল আটক করেন। ঘটনার পর ঘটনাস্থলে স্থানীয়দের সম্মুখে এসআই মামুনুর রশিদ, এসআই ফুল মিয়ার প্রাথমিক জিজ্ঞাসবাদে ঐ এনজিও কর্মী মোটরসাইকেল আরোহী ¯^ীকার করেন যে, তার মোটরসাইকেলে ধাক্কা খেয়ে নিহত ব্যক্তি যে অটোতে ২য় দফা ধাক্কা খায়। সে অটোবাইক চলে গেছে। উপজেলা ¯^াস্থ্য কম্পপ্লেক্সে আহত জিতেন্দ্র নাথকে নিয়ে আসা অন্য অটোবাইক ও তার চালক মোকছেদুলকে আটক করে থানা নিয়ে রাতেই ৭৫ হাজার টাকা জরিমানা করা হয়। পৃথক পৃথকভাবে কথা হলে, প্রত্যক্ষদর্শী রেহেনা বেগম, তার পিতা চাঁন মিয়া, আরিফ উদ্দিন, আব্দুর রাজ্জাক, সাইফুল ইসলাম, জহুরুল হক ও তাদের বর্ণনা মতে সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান আব্দুস সালাম বসুনিয়া ঘটনার সত্যতা ¯^ীকার করেন। তাঁরা দুর্ঘটনার জন্য এনজিও কর্মী ঐ মোটরসাইকেল আরোহী নারীকে দায়ী করছেন। তাদের মাঝে এ নিয়ে উঠেছেন নানান প্রশ্ন।

 এই রিপোর্ট পড়েছেন  66 - জন
 রিপোর্ট »সোমবার, ১০ সেপ্টেম্বার , ২০১৮. সময়-১০:৫২ am | বাংলা- 26 Bhadro 1425
WEBSBD.NET
রিপোর্ট শেয়ার করুন  »
Share on Facebook!Digg this!Add to del.icio.us!Stumble this!Add to Techorati!Seed Newsvine!Reddit!

Leave a Reply

5 + 4 =  

Chief Editor : Ln. Advocate Ferdaus Ahmed Asief  » E-mail :japaeditor82@gmail.com, abbokul@yahoo.com  » Mobile: 01765-375401, 01716-186230, Copyright © 2011 » All rights reserved.
☼ Provided By  websbd.net  » System  Designed by HELAL .
GO TOP
☼ Provided By  websbd.net  » System   Designed by HELAL .